এবার ব্যাংককে শাকিব-বুবলী

বাংলাদেশি চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলী গেলেন ব্যাংককে। ‘ক্যাপ্টেন খান’ ছবির শেষ দিককার শুটিং করতেই তাঁদের এই যাওয়া। সেখানে গানের শুটিংই করবেন তাঁরা। ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বসে এমনটাই জানালেন শাকিব খান।

সামনের ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে শাকিব খান ও শবনম বুবলীর ‘ক্যাপ্টেন খান’ ছবিটি। গান ছাড়া ছবিটির বাকি সব দৃশ্যের শুটিং বাংলাদেশে শেষ হয়েছে। সব কাজ শেষে ১২ আগস্ট ছবিটি সেন্সর ছাড়পত্রের জন্য দেওয়া হবে। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

শাকিব বলেন, ‘ঈদে যে ধরনের ছবি দর্শকেরা দেখতে চান, এই ছবিটি তেমনই গল্পের। দৃশ্যগুলোর কাজ বাংলাদেশের যেসব লোকেশনে করা হয়েছে, এসব জায়গার অনেকটাই দর্শকেরা পর্দায় আগে দেখেনি। গানের দৃশ্যায়নের ক্ষেত্রেও তেমন চমক রাখার চেষ্টা করছেন পরিচালক। ব্যাংককের যেখানে গানের শুটিংয়ের পরিকল্পনা করা হয়েছে, দর্শকদের এসব জায়গা একেবারেই অচেনা। সবাই মিলে একটা চমৎকার ছবি বানানোর চেষ্টা করছি, প্রেক্ষাগৃহে আসার পর তা সবাই টের পাবেন।’

বুবলী বলেন, ‘এই ছবির কাজ আরও আগে শেষ হয়ে যেত। বৃষ্টির কারণে কাজ বাধাগ্রস্ত হয়েছে। গানের শুটিং আরও আগে করার কথা ছিল, ফাইনালি আমরা যাচ্ছি। এই ঈদে দর্শকদের পুরোপুরি বিনোদধর্মী একটা ছবি উপহার দিতেই এই চেষ্টা। সুন্দর গল্পের পাশাপাশি আধুনিক নির্মাণের একটি ছবি দর্শকেরা এবারের ঈদে দেখতে পাবেন, তেমনটা নিশ্চিত করে বলতে পারি।’

বাংলাদেশের চলচ্চিত্রে বুবলীর আগমন দুই বছরের। প্রথম ছবি ‘বসগিরি’ দিয়ে তিনি বাজিমাত করেন। ঈদে মুক্তি পাওয়া সেই ছবির পর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করে একের পর এক দর্শকপ্রিয় ছবি উপহার দিচ্ছেন। সেই ধারাবাহিকতায় এবারের ঈদে তাঁদের ছবি ‘ক্যাপ্টেন খান’। গত ঈদে শাকিব খান ও বুবলী জুটির ‘চিটাগাংইয়া পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি ব্যবসায়িক সফলতা পায়। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন নায়ক সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

এদিকে শুটিং শেষ না হলেও এরই মধ্যে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদের আগ্রহ বেশি লক্ষ্য করা যাচ্ছে। ক্যাপ্টেন খান ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মতে, কয়েক দিন আগে থেকে প্রেক্ষাগৃহ মালিকেরা আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। হাই রেন্টালেও তাঁরা ‘ক্যাপ্টেন খান’ ছবির বুকিং নিচ্ছেন। আমাদের ইচ্ছে, ২০০ প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *