নোয়াখালী-২: আ’লীগের সম্ভাব্য প্রার্থী বাবরের গণসংযোগ

নোয়াখালী-২ (সেনবাগ) আসনে নৌকার সম্ভাব্য এমপি প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা জাহাঙ্গীর হোসেন বাবর গণসংযোগ করছেন। এছাড়া তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নে পূজামণ্ডপ পরিদর্শন, অনুদান, মতবিনিময় সভা করেন।

ঢাকা নোয়াখালী ছাত্র ও যুবকল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা, চৌমুহনী এসএ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন বাবর বৃহস্পতিবার সেনবাগ পৌরসভা, ছাতারপাইয়া, কেশারপাড়া, ডুমুরুয়া, কাদরা, অর্জুনতলা, কাবিলপুর, মোহাম্মদপুর, বীজবাগ, নবীপুরে গণসংযোগ করেন। জাহাঙ্গীর হোসেন বাবর বলেন, এ আসনে তাকে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে বিজয়ী হয়ে আওয়ামী লীগের গত ১০ বছরের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করবেন। তিনি সন্ত্রাস, দুর্নীতিবাজ, মাদক ব্যবসায়ীদের প্রতিরোধ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের হাত শক্তিশালী করতে ভোটারদের আহ্বান জানান।

উল্লেখ্য জাহাঙ্গীর হোসেন বাবর নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনে আওয়ামী লীগের সাবেক এমপি, কেন্দ্রীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর সহচর মরহুম নুরুল হক মিয়া তার নানা, চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সলের বড় ভাই ও আওয়ামী লীগের সাবেক নেতা ইঞ্জিনিয়ার দেলোয়ার হোসেনের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *