ঝিনাইদহ-৪ আসনে বিরামহীন ভাবে চলছে এমপি আনারের গণসংযোগ

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ ব্যুরোঃ

শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কালীগঞ্জ উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে গণসংযোগ করেছেন, ঝিনাইদহ-৪ (ঝিনাইদহ আংশিক-কালীগঞ্জ) আসনের আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংসদ আনোয়ারুল আজীম আনার।

এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন, কালীগঞ্জ পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র আশরাফুল আলম আশরাফ, সাবেক মেয়র ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোস্তাফিজুর রহমান বিজু, জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল, ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, সাবেক ভাইস চেয়ারম্যান রাশেদ শমসের, পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ফরিদ আহমেদ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিচুর রহমান মিঠু মালিথা, আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান ওহিদুজ্জামান ওদু, উপজেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজা, মোচিক সমবায় সমিতির সাধারন সম্পাদক গোলাম রসুল, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান মন্টু, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শিবলী নোমানী প্রমূখ।

গণসংযোগকালে তিনি বলেন, স্বাধীনতার পর থেকে যে উন্নয়ন হয়নি তা গত দশ বছরে আওয়ামীলীগ সরকার করতে পেরেছে। এ সরকারের আমলে এই নির্বাচনী এলাকার প্রায় সব এলাকা বিদ্যুতায়িত হয়েছে। অনেক ব্রীজ, কালভার্ট, রাস্তা-ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয় করন সহ বিভিন্ন সেক্টরে উন্নয়ন করা হয়েছে। তাই তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে আবারও নৌকা প্রতীকে দেওয়ার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *