এবার সেই মার্কিন তরুণী এলিজাবেথ বাঙ্গালী স্বামী মিঠুনকে নিয়ে যাচ্ছেন আমেরিকা

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ ব্যুরোঃ
ভালবাসার টানে সেই মার্কিন তরুণী এলিজাবেথ আমেরিকা থেকে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রাখালগাছি গ্রামের এসে বিয়ে করেন ঐ গ্রামের নির্মল বিশ্বাসের ছেলে মিঠুন বিশ্বাসকে। গত বছরের জানুয়ারী মাসে মিঠুনের গ্রামের বাড়িতে এসে বিবাহ বার্ষিকীও পালন করেছিলেন মার্কিন তরুণী এলিজাবেথ। বিবাহ বার্ষিকী পালন করে দুই মাস পর চলে যাওয়ার সময় মিঠুন ও তার পরিবারের নিকট প্রতিশ্রুতি দিয়ে যায় মিঠুনকে আমেরিকা নেবার। প্রতিশ্রুতি অনুযায়ী এলিজাবেথ আমেরিকা যেয়ে স্বামী মিঠুনের জন্য আমেরিকা গমনের ভিসা এবং বিমান টিকিট সহ সমস্থ কাগজপত্র পাঠিয়ে দিয়েছেন। এবার আর মিঠুনের আমেরিকা যেতে আর কোন বাঁধা নেই। এ মাসেই মিঠুন আমেরিকা যেতে পারবেন বলে জানিয়েছেন।
উল্লেখ গত ২০১৫ সালের মে মাসে ফেসবুকে তার সঙ্গে পরিচয় হয় বাংলাদেশি তরুণ মিঠুন বিশ্বাসের। এরপর ২০১৭ সালের ২ জানুয়ারি প্রেমের টানে আমেরিকা থেকে বাংলাদেশে চলে আসেন ওই মার্কিন তরুণী।
৯ জানুয়ারি খুলনার শালম এজি চার্চে মিঠুন বিশ্বাসকে বিয়ে করেন। বিয়ে পড়ান চার্চের রেভারেল্ড লিতু মুন্সি। বিয়ের এক বছর পর গত বছরের ২ জানুয়ারী যুক্তরাষ্ট্র থেকে এসে লাল শাড়িতে সেজে বাঙালি বধূ বেশে সেদিন সন্ধ্যায় মিঠুনের পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে কেক কাটেন তিনি। সে বার তিনি বাংলাদেশে এসেছিলেন বিবাহবার্ষিকী পালন এবং মিঠুনকে আমেরিকা নিয়ে যেতে। কিন্তু ভিসা জটিলতায় তাকে রেখেই চলে যেতে হয় এলিজাবেথকে।
এবার বাংলাদেশের স্বামী মিঠুন বিশ্বাস এবং স্ত্রী মার্কিন তরুণী এলিজাবেথের সেই আশা পূরন হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *