কালীগঞ্জ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দলীয় এবং জনজরিপে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে শিবলী নোমানী, অবিরাম ভাবে চলছে গণসংযোগ

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহ ব্যুরোঃ
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার প্রচারনা জমে উঠেছে। এবারের নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শিবলী নোমানী ভোট চেয়ে ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।
শনিবার সকাল থেকেই তিনি আ’লীগের দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে কালীগঞ্জ পৌর এলাকাসহ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের নরেন্দ্রপুর, কচাতলা, মোস্তবাপুর, অনুপমপুর, চাপরাইল, মল্লিকপুর, দিনোর মোড়, কোলা বাজার, ত্রিমহনী বাজার, গাজীর বাজার, মালিয়াট ইউনিয়নের তত্তিপুর বাজার, ভিটেখোলা, রাখালগাছি ইউনিয়নের রাখালগাছি, বকেরগাছি, মোল্যাডাঙ্গা, নরদিহি, হাসানহাটি, বানুডিয়া, বালিয়াডাঙ্গা, পাতিবিলাসহ বিভিন্ন ইউনিয়নের হাটে বাজারে সাধারন মানুষের কাছে তালা প্রতিকে ভোট চেয়ে কুশল বিনিময় ও গণসংযোগ করেন।
আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী শিবলী নোমানী ব্যাপক গনসংযোগ ও পথসভা করে সাধারণ মানুষের মন জয় করেছেন। তালা প্রতিকে দলমত নির্বিশেষে বিপুল ভোটে জয়ী হবেন বলে আশাবাদী তার সমর্থিত দলীয় নেতা কর্মীরা।
গণসংযোগ কালে তার সাথে উপস্থিত নেতা কর্মিরা জানান, উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় ও জনজরিপে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে যুবলীগের তরুন নেতা শিবলী নোমানী। ভাইস চেয়ারম্যান পদে শিবলী নোমানী বিপুল ভোটে জয়ী হবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। উপজেলা যুবলীগ নেতা শিবলী নোমানী সততা ও যোগ্যতার বিচারে কালীগঞ্জের কৃতি সন্তান, গণমানুষের প্রাণের নেতা, প্রিয় মুখ, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীমের আস্থাভাজন, রাজপথের আন্দোলন সংগ্রামের সাহসী মুজিব সৈনিক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুজিবকন্যা মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব আদর্শের আদর্শিত ব্যক্তিত্ব, যিনি একজন সাদা মনের মানুষ এবং পরোপকারী। কালীগঞ্জ উপজেলাসহ সর্বস্তরের জনতার গর্ব ও অহংকার আশার-আকাঙ্খার প্রদীপ উদিয়মান এই নেতা। যিনি মেহনতী ও শ্রমজীবি খেটে খাওয়া সাধারণ নিরীহ মানুষের সুখ-দুঃখের সর্বসময়ের সাথী। এলাকার মানুষের সুখে দুঃখে নিজেকে উৎসর্গ করেছেন। এলাকার জনগনও মনে করেন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে শিবলী নোমানী বিপুল ভোটে জয়ী হবেন। জনজরিপ ও জনপ্রিয়তার শীর্ষে অবস্থানকারী যুবলীগ নেতা শিবলী নোমানীকে কালীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ভোট দেওয়ার দাবী জানিয়েছে তার সাথে থাকা নেতা-কর্মিরা। উপজেলার কয়েকটি গ্রাম সরেজমিনে ঘুরে জানা যায় দলীয় ও তৃণমূল নেতৃবৃন্দসহ নির্বাচনী এলাকার সকল জনগণ শিবলী নোমানীকেই ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। দলীয় নেতা-কমিরা শিবলী নোমানীকে তালা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ, মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন। নেতা-কর্মিরা বলেন যুবকদের অধিকার আদায়ের জন্য যুবলীগের তরুন নেতা শিবলী নোমানীই উপযুক্ত।
যুবলীগ নেতা শিবলী নোমানী বলেন, আসন্ন উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আমার প্রিয় জননন্দিত নেতা আনোয়ারুল আজীম আনারের এবং প্রানের সংগঠন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগসহ সকল অংগসংগঠন ও এলাকার সাধারন মানুষের সমর্থন পেয়েছি তাই আমি আশা করছি এবারের উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী হবো। আমি উপজেলার সকল মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং ভবিষ্যতেও মানুষের পাশে থেকে কালীগঞ্জের জনমানুষের উন্নয়নে অবদান রাখতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *