কালীগঞ্জে ১২ দলের অংশগ্রহনে স্বাধীনতা কাপ ভলিবল টুনামেন্ট উদ্বোধন

মোঃ, হাবিব ওসমান, ঝিনাইদহ প্রতিনিধিঃ
কালীগঞ্জে স্বাধীনতা কাপ ভলিবল টুনামেন্ট ২০১৯ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে টুনামেন্টর উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। এদিনে প্রথম রাউন্ডে উদ্বোধনী খেলায় সিমলা রোকনপুর ইউনিয়ন ভলিবল দল ২ – ০ সেটের ব্যাবধানে নিয়ামতপুর ইউনিয়ন ভলিবল দলকে পরাজিত করে জয়ী হয়।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্না রানী সাহার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্টানে আরো উপ¯ি’ত ছিলেন, কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) জাকির হোসেন, টুনামেন্ট আয়োজক কমিটির সদস্য সচিব ও যুব উন্নয়ন অফিসার মিজানুর রহমান, উপজেলা ক্রীড়া সং¯’ার সাধারন সম্পাদক লুৎফর রহমান লাড্ডু, ক্রীড়া ফেডারেশনের সহ-সভাপতি অজিৎ ভট্টাচার্ষ্য, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান নাছির চৌধুরী, একরামুল হক সংগ্রাম, রাজু আহম্মেদ রনি লস্কর, আলী হোসেন অপু ও ইলিয়াস রহমান মিঠু। অনুষ্টানটি পরিচালনা করেন ভ’ষন ভ’ষন বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মানোয়ার হোসেন ওয়াসিম এবং খেলার ধারাভার্ষ্য দেন বসির আহম্মেদ ও কামাল হোসেন। খেলার রেফারির দ্বায়িত্বে ছিলেন নজরুল ইসলাম ও ফারুক হোসেন।
ভলিবল টুনামেন্ট কমিটির সদস্য লুৎফর রহমান লাড্ডু জানান, ১ টি পৌরসভা ও উপজেলার ১১ টি ইউনিয়নের ভলিবল দল নিয়ে মোট ১২ টি দলের অংশগ্রহনে দু’দিনব্যাপী এ টুনামেন্টর আয়োজন করা হয়েছে। উদ্বোধনী দিনে বুধবার সকালে ও বিকালে মোট ৮ টি খেলা অনুষ্টিত হয়। ১ম দিনের বিজয়ীদের নিয়ে আগামীকাল বৃহস্পতিবার সকালে টুনামেন্টের সেমিফাইনাল ও বিকালে ফাইনাল খেলা অনুষ্টিত হইবে। ফাইনালে বিজয়ী চ্যাম্পিয়ন দলকে ট্রফি সহ ১৫ হাজার টাকা ও রানাস আপ দলকে ট্রফি সহ ১০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *