আহত বৃদ্ধা ভিক্ষুকের পাসে দাড়ালেন এমপি-আনার

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহঃ
সড়কে দুর্ঘটনায় মারাত্বক জখম পুটি বালা দাসী নামের ৮০ বছরের এক বৃদ্ধা ভিক্ষুকের পাশে দাড়ালেন এম পি আনার। তিনি হাসপাতালে পৌছে ওই বৃদ্ধার চিকিৎসার জন্য তাৎক্ষনিক ৫ হাজার টাকা প্রদান সহ উন্নত চিকিৎসার সার্বিক ব্যবস্থা করেন। শুক্রবার সন্ধার পর কালীগঞ্জ খয়েরতলা কোল্ড ষ্টোরের সামনে বাসের নিচে পড়ে দুর্ঘটনার শিকার হন ওই বৃদ্ধা ভিক্ষুক। এতে তার একটি পা বিছিন্ন হয়ে পড়েছে। সে উপজেলার ছোট ভাটপাড়ার মৃত বাসি দাসের স্ত্রী।
প্রত্যাক্ষদর্শীরা জানান, অসহায় বৃদ্ধা পুটি বালা দাসী ভিক্ষা করে সংসার চালাতেন। প্রতিদিনই সে কালীগঞ্জ শহরে ভিক্ষা করতে আসত। শুক্রবার ভিক্ষা শেষে সন্ধ্যার পর বাড়ি ফেরার পথে কোল্ডষ্টোরের সামনে ঝিনাইদহ গামী একটি যাত্রীবাহী বাসের সাথে দুর্ঘটনায় পতিত হন। এতে বাসের চাকা তার ডান পায়ের উপর উঠে গেলে পা টি ছিন্ন-ভিন্ন হয়ে যায়। এ খবর পেয়েই কালীগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মিরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এমন দুর্ঘটনার সংবাদ পেয়েই হাসপাতালে ছুটে যান ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। তিনি হাসপাতারের কর্তব্যরত চিকিৎসকের সাথে পরামর্শ করে তাকে যশোর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা ও নগদ ৫ হাজার টাকা আর্থিক সযাহতা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *