তালায় তুচ্ছ ঘটনায় জখম ও শ্লীলতাহানীর চেষ্টা

এসকে রায়হান, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি॥ সাতক্ষীরার তালায় পূর্ব শত্রুতার জেরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোজিনা বেগম (৩২) নামের এক গৃহবধুকে মারপিট করে মারাত্বক জখম ও শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার বারুইহাটি গ্রামে এ ঘটনা ঘটে। সে বারইহাটি গ্রামের আলাউদ্দিন সরদারে মেয়ে। আহত রোজিনাকে এলাকাবাসি উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে।
আহত রোজিনার সাথে কথা বলে জানা যায়, বারইহাটি গ্রামের মৃত শহর আলী সরদারের ছেলে সবুর আলী সরদারের সাথে তার পিতা আলাউদ্দিন এর সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে ।
তারই জের গত শনিবার সকাল সাড়ে ৭টায় আমাদের হাঁস মুরগী সবুর সরদারের বাড়ীতে যাওয়াকে কেন্দ্র করে সবুর সরদার ও তার দুই ছেলে আলমগীর সরদার(২৬) ও রুবেল সরদার(২৪) সংঘবদ্ধ হয়ে আমার উপর হামলা চালায়। বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট ও শ্লীলতাহানী করতে থাকলে আমার ডাক চিৎকারে এলাকাবাসি উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করে। রোজিনা বেগম আরো জানান, বিগত ৩১মার্চ রবিবার সকাল ১০টার সময় একই ভাবে উপরে উল্লেখিত ব্যক্তিরা আমার উপর হামলা করে ছিল। উক্ত ঘটনায় গত ৫এপ্রিল তালা থানায় তাদের বিরুদ্ধে একটি সাধরণ ডায়েরি করা হয়, যার নং-১৭০/১৯।
এ বিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, থানায় কেউ অভিযোগ করেনি, অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *