সিরাজগঞ্জে যুবলীগ নেতা খুন

সিরাজগঞ্জ পৌর এলাকায় রানীগ্রাম মধ্যপাড়া মহল্লায় ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি গোলাম মোস্তফাকে (৪০) প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকাল ছয়টার দিকে এই ঘটনা ঘটে।

থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ গোলাম মোস্তফা ফজরের নামাজ শেষ করে নিজ বাড়ি থেকে প্রাতর্ভ্রমণের উদ্দেশ্যে বের হন। রানীগ্রাম বাজারে এসে একটি চা স্টলে বসলে কয়েকজন দুর্বৃত্ত হামলা চালিয়ে মোস্তফাকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। তাঁকে তাৎক্ষণিকভাবে সিরাজগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মোস্তফার মাথা, বুক ও পেটে ধারালো অস্ত্রের বেশ কিছু কোপের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, এই কোপের আঘাতেই রক্ষক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে। তবে কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে, বিষয়টি তদন্তে পুলিশের বেশ কয়েকটি দল এলাকায় অভিযান শুরু করেছে। মামলার প্রস্তুতি চলছে।

এদিকে এখবর ছড়িয়ে পড়লে স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাবিবে মিল্লাতসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, নিহত ব্যক্তির আত্মীয়স্বজন ও এলাকাবাসী হাসপাতালে ভিড় জমান। সাংসদ হাবিবে মিল্লাত বলেন, জামায়াত-বিএনপির সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।